• সকাল ১০:০৫ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
৮ ইউপির ৪ জনই প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান

৮ ইউপির ৪ জনই প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ২৮ নভেম্বর সোনারগাঁ উপজেলা নির্বাচনকে সামনে রেখে ৮ ইউনিয়নের মধ্যে ৪জনই বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বাকি ৪ টিতে আজ শুক্রবার সকালে প্রতীক বরাদ্ধ দেয়া হয়েছে। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ইউপিতে একাধিক চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করলেও অবশেষে বিনা কারণে তারা মনোনয়ন প্রত্যাহার করে নেন।

সুত্র জানায়, ইউপি নির্বাচনের তফসিল অনুযায়ী ২রা নভেম্বর মনোনয়ন জমা ও সংগ্রহের শেষ তারিখ। যাচাই-বাছাই ৪ নভেম্বর। যাছাই-বাছাইয়ে অনেক মনোনয়ন প্রার্থী বাতিল হয়। আবার অনেক বিভিন্ন উপর মহলের চাপে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

সোনারগাঁয়ে ৮টি ইউনিয়নের মধ্যে প্রথমে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হোন পিরোজপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, এরপর জাহিদ হাসান জিন্নাহ। জাহিদ হাসান জিন্নাহর এলাকায় তিনি ছাড়াও আরো ২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। কিন্তু পরে তারা অজ্ঞাত কারনে প্রত্যাহার করে দেন। জিন্নাহ পর একই পথে নির্বাচিত হোন কাঁচপুর চেয়ারম্যান মোশারফ ওমর ও বারদী ইউনিয়নে নৌকার প্রার্থী লায়ন বাবুল ভুইয়া। কাঁচপুরে শামীম ওসমানের অনুরোধে মনোনয়ন প্রত্যাহার করে নেন সাবেক ছাত্রলীগের আহবায়ক মাহবুব খাঁন। অবশেষে বারদী ইউনিয়ন থেকে মনোনয়ন প্রত্যাহার করে নেন জাতীয়পার্টির মনোনীত প্রার্থী দাইয়ান মেম্বার।তবে দাইয়ান উপর মহলের চাপ ও অর্থের বিনিময়ে মনোনয়ন প্রত্যাহার করে বলে অভিযোগ উঠে বিভিন্ন মহলে। বাকি ৪টি ইউপিতে নির্বাচন হবে নাকি আরো বিনা প্রতিদ্বন্ধিতায় হবে তা দেখার অপেক্ষা করতে সোনারগাঁবাসী।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution